বলিউড

প্রভাসের বিপরীতে কতো কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা?

মুম্বাই, ১৩ জুন – সময়টা খুব দীর্ঘ নয়, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা নাগ অশ্বিন একটি বড় প্রকল্পের ঘোষণা দিয়েছিলেন। সেই সিনেমার ঘোষণায় চমক ছিল, কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন বাহুবলিখ্যাত প্রভাস ও বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। আরও জানা গিয়েছিল, এই সায়েন্টিফিক থ্রিলারে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম প্রতিবেদন, যদি বিভিন্ন খবর বিশ্বাসযোগ্য হয়, তবে নাগ অশ্বিন পরিচালিত প্রভাসের ২১তম সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। সিনেমাটি শুটিং ফ্লোরে যাবে এ বছরের শেষের দিকে অথবা ২০২২ সালের শুরুতে। ভক্তরা এ সিনেমা দেখার জন্য গভীর আগ্রহে অপেক্ষা করছেন। তাঁরা জানতে চান এ সিনেমার আপডেট।

সে যা-ই হোক, সাম্প্রতিক গুঞ্জন বলছে, সিনেমার কেন্দ্রীয় নারী দীপিকা পাড়ুকোন ওই সিনেমার জন্য বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। বিভিন্ন খবরে প্রকাশ, এ অভিনেত্রী সিনেমাটির জন্য আট কোটি রুপি চেয়েছেন। শুধু তা-ই নয়, ওই অর্থের সঙ্গে তাঁকে অতিরিক্ত দিতে হবে ভ্রমণ ও হোটেল খরচ।

বৈজয়ন্তী মুভিসের ব্যানারে ওই সিনেমা প্রযোজনা করবেন সি অশ্বিনী দত্ত। মিউজিক করবেন মিকি জে মেয়ার।

এ ছাড়া দীপিকা পাড়ুকোনকে আগামীতে স্বামী রণবীর সিংয়ের বিপরীতে ‘৮৩’ সিনেমায় দেখা যাবে। শাহরুখ খানের ‘পাঠান’ এবং শকুন বাত্রার নাম ঠিক না হওয়া একটি সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে। অন্যদিকে, প্রভাসের হাতে রয়েছে ‘রাধে শ্যাম’, ‘সালার’ ও ‘আদিপুরুষ’ সিনেমা।

এন এইচ, ১৩ জুন

Back to top button