নওগাঁ

পুকুরঘাটে জুতা-গামছা দেখে বোঝা গেল ভাই-বোন ডুবে গেছে

নওগাঁ, ১৩ জুন- নওগাঁ শহরে পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। শহরের বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) পুকুরে গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলো সদর উপজেলার রাসেল হোসেন (১৬) ও তার বোন শিমু খাতুন (৬)। তারা দুজন নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লার থানার পেছনে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত।

রাসেল ও শিমুর নানি জোছনা বেগম বলেন, ‘গতকাল শনিবার বিকেলে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টির কারণে বাড়ির পাশের উঠানে খেলাধুলা করছিল রাসেল ও শিমু। এরপর বাড়ি থেকে কিছুদূরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে গোসল করতে যায় তারা। সে সময় আমিও আমার মেয়ের বাড়িতে ছিলাম। আমরা বাড়িতে পারিবারিক কাজে একটু ব্যস্ত ছিলাম। কিছুক্ষণ পর আমরা রাসেল ও শিমুকে খুঁজতে থাকি। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরঘাটে জুতা ও গামছা দেখে নিশ্চিত হই তারা পুকুরে গোসল করতে নেমেছিল। ওই সময় পুকুর ও আশপাশে কেউ ছিল না। গোসলের একপর্যায়ে তারা পানিতে ডুবে যায়।’

পরে স্থানীয়দের সহায়তায় নওগাঁ ফায়ার সার্ভিসের একটি টিম ওই পুকুর থেকে রাসেল ও শিমুর মরদেহ উদ্ধার করে বলে জানান জোছনা বেগম।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি। তাই আইনানুগ প্রক্রিয়া শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তথ্যসূত্র: এনটিভি
এস সি/১৩ জুন

Back to top button