ঢালিউড

আলহামদুলিল্লাহ লিখে কী বোঝালেন নায়িকা মাহি?

ঢাকা, ১৩ জুন – এইতো কিছুদিন আগে ঘটা করে এক ফেসবুক স্ট্যাটাসে পাঁচ বছরের সংসার ভাঙার খবর দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সিলেটের ব্যবসায়ী স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদ হওয়ার খবর জানিয়ে গত ২২ মে দিবাগত রাতে ফেসবুক স্ট্যাটাস মাহি লিখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’

এ ঘটনার রেশ কাটতে না কাটতে নতুন অরেকটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের মাথা ঘুরপাক খাইয়ে দিলেন এই চিত্রনায়িকা। বিয়ের ‘আবহমাখা’ একটি ছবি পোস্ট করেছেন তিনি। গেল শুক্রবার (১১ জুন) দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছেন, ‘আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।’ মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি ও ক্যাপশন দেখে তার ভক্তদের মাথায় নতুন ভাবনা ঘুরপাক খাচ্ছে। তবে কি মাহি আবারও বিয়ে করেছেন? এমন প্রশ্ন অনেক ভক্তদের। অনেকে মাহির সেই ছবির নিচে কমেন্টে লিখেছেন, মাহি কি বিয়ে করেছেন নাকি।

যদিও মাহির পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো উত্তর আসেনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যারা তাকে ফলো করেন কিংবা ফলো করেন না তারাও নতুন হিসাব কষছেন। মাহি কি আবার বিয়ে করেছেন? এছাড়া পোস্ট করা ছবি ও ক্যাপশনের বিষয়ে ভক্তদের কমেন্টসের এখনো কোনো উত্তর দেননি মাহি।

তবে মাহির আবার বিয়ে করা নিয়ে আরও কিছুটা ইঙ্গিত পাওয়া যায় কিছুদিন আগে একটি ভিডিও এবং তার ক্যাপশনকে ঘিরে। গত ৭ জুন রাতে মাহি একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে তিনি নায়িকা নুসরাত ফারিয়াকে ভিডিওটি ট্যাগ করে লিখেছিলেন, ‘নুসরাত ফারিয়া, কালকে নাচব এই গানে।’তার মানে তিনি ৮ জুন নুসরাত ফারিয়ার গাওয়া ‘আমি চাই থাকতে’ গানটিতে নাচতে চেয়েছিলেন- এমনটাই বুঝিয়েছিলেন। যদিও মাহি পরে বলেন, সেটি ছিল তার ফান পোস্ট। তবে এখন কিছুটা আঁচ করা যাচ্ছে যে, সেটি হয়তো ছিল তার হলুদের রাতের প্রস্তুতি।

উল্লেখ্য,মাহিয়া মাহি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। মাহি ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পরিনয়সূত্রে আবদ্ধ হন। মাহিয়া মাহী ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন।

এন এইচ, ১৩ জুন

Back to top button