ঢালিউড

এবার তারিক আনামের বিপরীতে পরীমনি

ঢাকা, ১২ জুন – ‘বিশ্বসুন্দরী’র পর পরীমনিকে নিয়ে প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ নির্মাণের ঘোষণা দিয়েছেন চয়নিকা চৌধুরী। পরীমনি ছাড়া ছবির অন্য অভিনয়শিল্পীর নাম প্রকাশ করেননি পরিচালক। অবশেষে জানালেন, ওয়েব ফিল্মে পরীর নায়ক বরেণ্য অভিনেতা তারিক আনাম খান।

চয়নিকা বলেন, ‘পর্দায় বনেদি পরিবারে বিয়ে হবে পরীর। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক ভাই। দুজনের বয়সের অনেক গ্যাপ। তবে তারিক ভাইয়ের চরিত্রটাকে এককথায় স্বৈরাচারী প্রেমিকও বলা যায়। গল্পের শেষে দারুণ একটা টুইস্ট থাকবে।’

তিনি আরও বলেন, ‘এখানে পরীর চরিত্রের নাম অর্পিতা। আর তারিক আনাম খানের নাম জসিম। এই চরিত্রটি নিয়ে ভীষণ টেনশনে ছিলাম। কারণ, ছবিতে এটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। জসিম বনেদি পরিবারের মানুষ, ব্যবসায়ী। চরিত্রটিতে তারিক ভাইকে পেয়ে খুবই ভালো লাগছে।’

এর আগেও এমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তারিক আনাম খানকে। অনন্য মামুনের ‘মেকআপ’ ও ‘আবার বসন্ত’ সিনেমায় নায়িকাদের বিপরীতে ছিলেন তিনি। ‘আবার বসন্ত’-তে অর্চিতা স্পর্শিয়ার নায়ক ছিলেন তিনি। সিনেমাটির জন্য গত বছরের শ্রেষ্ঠ অভিনেতার জাতীয় পুরস্কারও পান তারিক আনাম খান।

‘অন্তরালে’ ওয়েব ফিল্মের গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। চলতি মাসেই ‌এর শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

এন এইচ, ১২ জুন

Back to top button