সিলেট

সিলেট-৩ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন ফারজানা সামাদ চৌধুরী

সিলেট,০৮ জুন- সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ গ্রহণের জন্য দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী।

সোমবার সকালে তিনি আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন। ফরম জমা দিয়ে তিনি সিলেট-৩ আসনের জনগণের কাছে দোয়া চান।

এ সময় উপস্থিত ছিলেন- শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব কে এম শহিদুল্লাহ, সহ সভাপতি মিজানুর রহমান ভুঈয়া, শাহজাহান আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, ফারজানা সামাদ চৌধুরীর সচিব জুলহাস আহমদসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী।

মনোনয়ন ফরম জমা করে, গণমাধ্যমের সামনে ফারজানা সামাদ সবার কাছে দোয়া চেয়েছেন।

এ সময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড নৌকা প্রতীকের মনোনয়ন দিলে তিনি নির্বাচন করে বিজয়ী হলে সিলেট-৩ আসনের জনসাধারণের আস্থাবাজন সবার প্রিয় ব্যক্তি মাহমুদ উস সামাদ চৌধুরী’র অসমাপ্ত কাজ বাস্তবায়ন করার আপ্রাণ চেষ্টা করবেন।

মনোনীত হলে আগামী ১৪ জুলাই অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে নৌকার প্রতীকের বিজয়ের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন ফারজানা সামাদ চৌধুরী।

তথ্যসূত্র: সিলেট টুডে ২৪
এস সি/০৮ জুন

Back to top button