রংপুর

রংপুরে ৬ চোরাই মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার ৬

রংপুর, ০৫ জুন – চুরি যাওয়া একটি মোটরসাইকেল খুঁজতে গিয়ে ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)। একই সঙ্গে মোটরসাইকেল চুরির রহস্য উন্মোচনসহ চোর চক্রের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শনবিার (০৫ জুন) দুপুরে আরপিএমপি’র কোতোয়ালি থানা প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপপুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

গ্রেফতাররা হলেন শুভ আহমেদ (২৭), সাজু মিয়া (২৬), রবিউল হাসান (২৭), আব্দুল বাতেন মিয়া (২৫), রবিউল ইসলাম (৩৫) ও হাসান আলী তুহিন (২৫)। আসামিদের বিরুদ্ধে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে।

উপপুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, গত ৪ জুন ভোরে রংপুর নগরী থেকে আজিম উদ্দিন নামে এক ব্যবসায়ীর মোটরসাইকেল (আরটিআর-১৬০ সিসি) চুরি হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের হলে ক্লুলেস মোটরসাইকেল চুরির রহস্য উন্মোচনে তৎপরতা শুরু করে পুলিশ।

তিনি আরও বলেন, একটি মোটরসাইকেল উদ্ধারে নেমে চোর চক্রের সক্রিয় সদস্য শুভ আহমেদ ও সাজু মিয়াকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিতে চোরাই মোটরসাইকেলটিসহ আরও ছয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আবু মারুফ হোসেন বলেন, মোটরসাইকেল চুরির ঘটনার তদন্ত করতে গিয়ে আমরা এই চোর চক্রের সন্ধান পেয়েছি। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতেই চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়েছে। এই চক্রটি সংঘবদ্ধ চুরি ও মাদক সেবনের মতো অপরাধের সঙ্গে সরাসরি জড়িত। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আরপিএমপি’র অতিরিক্ত উপপুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার, সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ, পুলিশ পরিদর্শক (এসআই) এরশাদ আলী প্রমুখ।

সূত্র : ঢাকা পোস্ট
এন এইচ, ০৫ জুন

Back to top button