বলিউড

ভিকির বাবার জন্য ‘অফিশিয়াল’ হচ্ছে না ক্যাটরিনার প্রেম

মুম্বাই, ০৫ জুন – যা রটে, তার কিছুটা তো বটে—এত দিনে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কুশলের মধ্যে বচনের ‘বটে’র মতো কিছু যে আছে, তা নিশ্চিত! অন্তত পত্রপত্রিকার খবর তো তা-ই বলছে।

দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন দীর্ঘদিনের। প্রায়ই একসঙ্গে বিভিন্ন স্থানে দুজনকে দেখতে পাওয়া যায়। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে গুঞ্জনের পালে হাওয়া লাগে যথারীতি।

এবার ভারতের প্রভাবশালী গণমাধ্যম এক প্রতিবেদনে দুজনের প্রেমকাহিনি প্রসঙ্গে জানিয়েছে, ক্যাটরিনা ও ভিকি তাঁদের এই লুকোচুরির প্রেমের সম্পর্ককে সামাজিক পাতায় অফিশিয়ালি ঘোষণা দেওয়ার অপেক্ষায় রয়েছেন। সেখানে বাধ সেধেছেন ভিকির বাবা। পুত্রের এমন পদক্ষেপ দেখতে মোটেও আগ্রহী নন তিনি। ভিকিকে নাকি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, জীবনের এত বড় একটা সিদ্ধান্তের জন্য আরও সতর্ক হতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সেই প্রতিবেদনে আরও জানানো হয়েছে, ক্যাটরিনা তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। যদিও ভিকির ক্ষেত্রে সেই নিয়মের ব্যত্যয় ঘটতে দেখা গেছে।

এর আগে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কুশল। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান। এখন দেখার বিষয়, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক কত দূর গড়ায়।

এন এইচ, ০৫ জুন

Back to top button