বলিউড

টাইগার থ্রি সিনেমায় নতুন রূপে ফিরছেন সালমান-ইমরান

মুম্বাই, ০৩ জুন – বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। দুর্দান্ত অভিনয় দিয়ে জনপ্রিয়তা তুঙ্গে রয়েছেন তিনি। তবে সবশেষ মুক্তি পাওয়া তার ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ ভক্তদের সেই আশা ধরে রাখতে ব্যর্থ হয়েছে খানিকটা হলেও।

সিনেমাটির বক্স অফিস বেশ ভালো। তবে গল্প ও নির্মাণের জন্য কিছু সমালোচনাও জুটছে তার কপালে।

তবে সেইসব সমালোচনাকে পেছনে ফেলে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসতে প্রস্তুত সালমান খান। তিনি নতুন রূপে ফিরছেন ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার থ্রি’ নিয়ে।

২০১২ সালের টাইগার, তার বছর ৬ পর ‘টাইগার জিন্দা হ্যায়’ সেরা ব্যবসাসফল সিনেমা বলে সুনাম কুড়িয়েছে। এবার আসতে চলেছে ‘টাইগার থ্রি’।

সম্প্রতি ভারতের একটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, ইতিমধ্যে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য নিজেদের তৈরি করছেন সালমান ও ইমরান। সেখানে তারা তাদের সিক্স প্যাক নিয়ে হাজির হবেন।

‘দাবাং’ এর মতো সিনেমাগুলোর লুক নিয়ে আসতে বেশ কসরত করছেন সালমান। তার সঙ্গে বর্তমান যুগের ভিলেনদের সঙ্গে নিজেকে মানানসই রাখতে সিক্স প্যাক তৈরি করেছেন ইমরান হাশমিও।

করোনা শেষ হওয়ার পর সিনেমাটি পোল্যান্ড, অস্ট্রেলিয়া, ফ্রান্স, বেলজিয়ামসহ বেশ কয়েকটি দেশে শুটিং হওয়ার কথা রয়েছে।

টাইগার থ্রি-তে সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। সিনেমাটির একটি ছোট্ট ক্যামিও দৃশ্যে অভিনয় করার কথা রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানেরও।

এম ইউ/০৩ জুন ২০২১

Back to top button