বরগুনা

শিশুকন্যাকে কোপাতে বাধা দেওয়ায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম

শিশুকন্যাকে কোপাতে বাধা দেওয়ায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম

বরগুনা, ১৮ অক্টোবর- বরগুনার পাথরঘাটা উপজেলায় নিজের শিশুকন্যাকে কোপাতে বাধা দেওয়ায় প্রতিবেশী আবদুস সাত্তার (৬০) ও তার ছেলে নান্নাকে (৩৫) কুপিয়ে জখম করেছেন আবদুস সোবহান (৫৫)।

রোববার (১৮ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। জখম দুইজনকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাব উদ্দীন জানান, অভিযুক্ত সোবহানের ঘর থেকে ছয়টি দা উদ্ধার করা হয়েছে। তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: দ্বিতীয়বার গিনেস বুকে নাম লেখালেন যোবায়ের

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে আবদুস সোবহান তার শিশুকন্যা রিচাকে (১০) মারধর করছিলেন। এক পর্যায়ের ঘরে থাকা ধারালো দা এনে রিচাকে কোপনোর চেষ্টা করেন। তখন প্রতিবেশী সাত্তার (৬০) রিচাকে বাঁচাতে এগিয়ে আসলে সোবহান তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেন। বাবাকে রক্ষা করতে ছেলে নান্না (৩৫) এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করেন তিনি।

নান্না স্থানীয় ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন পল্টুর ব্যক্তিগত মোটরসাইকেল চালক। ইউপি চেয়ারম্যান পল্টু বলেন, সোবহানের সঙ্গে নান্না বা তার বাবা সাত্তারের বিরোধ নেই। সোবহান উগ্রপ্রকৃতির লোক। বিভিন্ন সময়ে তুচ্ছ কারণে পরিবারের লোকজনকে মারধর করেন। প্রতিবেশীদের সঙ্গেও বাজে আচরণ করেন। এ নিয়ে তিনি একাধিকবার সালিশও করেছেন।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৮ অক্টোবর

Comments

Back to top button