নাটক

দেড় বছর পর শুটিংয়ে ফিরলেন ঈশিতা

ঢাকা, ০১ জুন – এক সময়ের জনপ্রিয় মডেল ও নাট্য অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা বর্তমানে অভিনয়ে অনেকটাই অনিয়মিত। তিনি শেষ ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন গত বছরের শুরুর দিকে। অভিনয় করেছিলেন দুটি টিভি নাটকে। দেড় বছরের বিরতি কাটিয়ে সম্প্রতি আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন ঈশিতা।

তবে এবার নাটক নয়, অভিনয় করলেন ‘নট আউট’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। ইতোমধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে। এটি পরিচালনা করেছেন ‘বড় ছেলে’ খ্যাত জনপ্রিয় নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এই প্রথম আরিয়ানের নির্দেশনায় কাজ করলেন ঈশিতা। এখানে তার সহশিল্পী খাইরুল বাসার। আরও আছেন ওয়াহিদা মল্লিক জলি।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নট আউট’ সম্পর্কে ঈশিতা জানান, ‘বেশকিছু দিন পর নতুন কাজ করলাম। প্রায় দেড় বছর তো হবেই। এখন দেশে করোনার যে পরিস্থিতি, তাতে কাজ করতে খুবই ভয় পাই। তার পরও ভয়ে ভয়ে কাজটা করেছি। এটা খুবই সুন্দর একটা পারিবারিক গল্পের কাজ। আমার খুবই ভালো লেগেছ।’

নির্মাতার প্রশংসা করে ঈশিতা বলেন, ‘আরিয়ানের সঙ্গে এটা আমার প্রথম কাজ। সে খুবই জনপ্রিয় একজন নির্মাতা। খুব ধরে ধরে কাজ করে। খুবই সুন্দর ও গোছানো কাজ তার। আমার অনেক ভালো লেগেছে তার সঙ্গে কাজ করতে পেরে। তার টিমের সবার এফোর্ট এবং আন্তরিকতায় আমি মুগ্ধ।

প্রসঙ্গত, নব্বইয়ের দশক ও এক বিংশ শতাব্দীর জনপ্রিয় টিভি তারকা ঈশিতা অভিনয়ের পাশাপাশি নৃত্য এবং গানেও পারদর্শী। যদিও কোনো মাধ্যমেই তাকে এখন খুব একটা দেখা যায় না। কাজ করেন বেছে বেছে। মাঝে আবার করোনার কারণে ছিলেন ঘরবন্দি। সেই বন্দিদশা থেকে বেরিয়ে আবার ক্যামেরার সামনে ফেরায় খুশি ঈশিতার ভক্তরা।

এন এইচ, ০১ জুন

Back to top button