নারায়নগঞ্জ

পরিচয় মিলেছে স্ত্রীর ধাক্কায় কাভার্ডভ্যানচাপায় নিহত যুবকের

নারায়ণগঞ্জ, ৩১ মে– ব্যাংক চেকের সূত্রধরে পরিচয় শনাক্ত হয়েছে নারায়ণগঞ্জের ফতুল্লায় সাবেক স্ত্রীর ধাক্কায় কাভার্ডভ্যানচাপায় নিহত যুবকের।

নিহতের নাম ইয়াসিন আরাফাত দুলাল (২৭)। তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর বাহেরচর গ্রামের হাফেজ মো. রারির ছেলে।

সোমবার (৩১ মে) দুপুরে ফতুল্লা মডেল থানায় দুলালের মরদেহ শনাক্ত করেন ফতুল্লা এয়ারটেল ডিস্টিবিউশন ম্যানেজার কাউসার আহমেদ।

তিনি বলেন, ২০১৫ সাল থেকে দুলাল ফতুল্লায় এয়ারটেলের সেলস ম্যান হিসেবে চাকরি করেন। গত বছর সেপ্টেম্বরে দুলাল করোনা আক্রান্ত হন। তখন তাদের গ্রামের পরিচিত স্বামী পরিত্যক্তা রাজধানীর মুগদা হাসপাতালের নার্স আয়েশা এসে তার বাসায় নিয়ে যান। সেখানে চিকিৎসা করে দুলালকে সুস্থ করে তোলেন আয়েশা। এতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। পরে ২০ লাখ টাকা দেনমোহর দিয়ে আয়েশাকে বিয়ে করেন দুলাল।

তিনি আরও বলেন, বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ শুরু হয়। কয়েকমাস পূর্বে স্থানীয়ভাবে বৈঠক বসে আয়েশাকে তালাক দেন দুলাল। এপ্রিলে ছুটিতে গ্রামের বাড়ি গিয়ে আরেকটি বিয়ে করেন দুলাল। দুইদিন আগে ফতুল্লা মডেল থানা সংলগ্ন এয়ারটেল অফিসের কর্মস্থলে আসেন তিনি। রোববার থেকে ফোনে তাকে পাওয়া যাচ্ছিলোনা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, নিহতের পকেটে থাকা একটি চেকের সূত্র ধরে দুলালের পরিচয় পাওয়া যায়। দুলালের সাবেক স্ত্রীর বিষয়ও খোঁজখবর নেয়া হচ্ছে। আশা করি দ্রুত রহস্য উদঘাটন হবে।

এর আগে তিনি বলেন, রাফেল নামে এক চালকের ইজিবাইকযোগে স্ত্রীকে শিবুমার্কেট থেকে সাইনবোর্ডে যাওয়ার জন্য রওনা করেন দুলাল। পথিমধ্যে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে ইজিবাইক চালক তাদের গাড়ি থেকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন। ভুইগড় কড়ইতলা এলাকায় পৌঁছালে স্ত্রী তার স্বামীকে জোরে ধাক্কা দেন। এ সময় স্বামী লিংক রোডে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তখন দ্রুত নেমে পালিয়ে যান স্ত্রী।

সূত্র : জাগো নিউজ
এম এন / ৩১ মে

Back to top button