জামালপুর

জামালপুরে পৌর আওয়ামী লীগ ও ছাত্রলীগের সংর্ঘষ

জামালপুরে পৌর আওয়ামী লীগ ও ছাত্রলীগের সংর্ঘষ

জামালপুর, ১৮ অক্টোবর- জামালপুরের বকশীগঞ্জে পৌর আওয়ামী লীগ ও উপজেলা ছাত্রলীগের সংঘর্ষে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিক নাম ও পরিচয় জানা যায়নি।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে ৩ দফা হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি বের করে বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগ। তখন পাটহাটি এলাকায় পেছন থেকে হামলা করে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। এ সময় তারা ইটপাটকেল নিক্ষেপ করলে বেশকিছু নেতাকর্মী আহত হন। পরে পাল্টা হামলায় ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদারসহ বেশ কিছু ছাত্রলীগ নেতাকর্মী আহত হন।

দ্বিতীয় দফায় বাসস্ট্যান্ড এলাকায় আবার হামালার শিকার হয় পৌর আওয়ামী লীগের মিছিলটি। সেখানের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে তৃতীয় দফায় মালিবাগ মোড়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন:  ইন্টারনেট ও ডিশ বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার

প্রসঙ্গত, বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ছাত্রলীগ প্রধানমন্ত্রী কর্তৃক ধর্ষণের জন্য মৃত্যুদণ্ড ঘোষণায় আনন্দ র‌্যালির আয়োজন করে। ফলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১৮ অক্টোবর

Comments

Back to top button