কক্সবাজার

মা-বাবাকে মারধরের পর বের করে দেওয়ায় এক ছেলেকে আটক

কক্সবাজার, ২৭ মে– কক্সবাজারের পেকুয়ায় মা-বাবাকে মারধরের পর ঘর থেকে বের করে দেওয়ার ঘটনায় মো. রিয়াজউদ্দিন (৩৫) নামে এক ছেলেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) বরাবরে পিতার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই ছেলেকে আটক করে।

এর আগে বৃহস্পতিবার সকালে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে বাবা আবদুল হামিদ ও মা মনোয়ারা বেগমকে জুতাপেটা করে ঘর থেকে বের করে দেয়া হয়। উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের নন্দীরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বাবা আবদুল হামিদ বলেন, আমার দুই ছেলে আনসার উদ্দিন ও রিয়াজউদ্দিন সমুদয় জমি লিখে নিয়ে আমাদের কিছু নেই বলে জুতাপেটা করে ঘর থেকে বের করে দেয়। এর আগেও বিভিন্ন সময় মারধর করত তারা। বৃহস্পতিবার সকালে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে আমি ও আমার স্ত্রীকে মারধর করে ঘর থেকে বের করে দেন। আমরা এখন কোথায় যাব কোন দিশা পাচ্ছি না। এই কুলাঙ্গার ছেলেদের বিচার চাই।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, ইউএনও’র নির্দেশে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ছেলে রিয়াজউদ্দিনকে আটক করে। পরে স্থানীয় চেয়ারম্যানের জিন্মায় মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সূত্র: বিডি প্রতিদিন
এম এন / ২৭ মে

Back to top button