মানিকগঞ্জ

প্রধানমন্ত্রীর এপিএস লিকু পরিচয়ে প্রতারণা

মানিকগঞ্জ, ২১ মে – নিজেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস-২) গাজী হাফিজুর রহমান লিকু পরিচয়ে দিয়ে প্রতারণার অভিযোগে মানিকগঞ্জে রুবেল মিয়া ওরফে শাওন (৩৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। আজ শুক্রবার ভোর ৪টার দিকে তাকে আটক করা হয়।

রুবেল সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের বেতিলা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের মো. রমজান মোল্লার বাড়িতে বসবাস করেন। তার বাবার নাম শেখ মোশারফ হোসেন। তাদের বাড়ি হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের বসন্তপুর আর্দশ গ্রামে।

র‌্যাব-৪’র মানিকগঞ্জ সিপিসির এএসপি উনু মং বিষয়টি নিশ্চিত করে জানান, রুবেল মানিকগঞ্জে বেশ কিছুদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু পরিচয় দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ করার কথা বলে চাঁদা দাবি করছিলেন। পাশাপাশি জেলার কয়েকজন ব্যক্তিকে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পাইয়ে দেওয়া ও কেন্দ্রীয় কিংবা জেলা পর্যায়ে দলীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদ দেওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা দাবি করছিলেন। এ ছাড়াও ফরিদপুরে একটা খেলার অনুষ্ঠানে বিতরণের জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার ওয়ারলেস গেটের ড্রিম টাচ ইলেকট্রনিকের মালিক তৌফিক খানের কাছে টেলিভিশন দাবি করেন।

এএসপি উনু মং বলেন, ড্রিম টাচ ইলেকট্রনিকের মালিক তৌফিক খানের কাছ থেকে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে রুবেলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ভুয়া ভিজিটিং কার্ড পাওয়া যায়। আটকের পর র‌্যাবের কাছে রুবেল প্রতারণার কথা স্বীকার করেন। এ ব্যাপারে তৌফিক খান একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এ/ ২১ মে

Back to top button