ফেনী

ফেনীর আওয়ামী লীগ নেতা জাহিদ হোসেন খসরু আর নেই

ফেনী, ২১ মে – ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাহিদ হোসেন খসরু আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

বৃহস্পতিবার (২০ মে) দিনগত রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সেখানকার ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে খসরুর মৃত্যুতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সব মহলে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি পিপি হাফেজ আহম্মদ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। নেতারা খসরুর আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পারিবারিক ও দলীয় সূত্র জানিয়েছে, কিছুদিন আগে ইউনাইটেড হাসপাতালে তার বাল্ব প্রতিস্থাপন করা হয়। এরপর অবস্থা সংকটাপন্ন হওয়ায় আইসিইউতে নেওয়া হয়। এর দুই সপ্তাহের মধ্যে না ফেরার দেশে পাড়ি জমালেন এ রাজনীতিক।

এর আগে তিনি গত ২৬ জানুয়ারি অসুস্থ হয়ে পড়লে শহরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এরপর তিনি রাজধানীর মোহাম্মদপুর বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হন।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ২১ মে

Back to top button