ঢালিউড

আজ থেকে অনলাইনে উন্মুক্ত ‘বিশ্বসুন্দরী’

ঢাকা, ২১ মে – গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় সিয়াম-পরীমনি জুটির আলোচিত ও জনপ্রিয় চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। মহামারিকালেও ছবিটি টানা শতাধিক দিন প্রেক্ষাগৃহের পর্দায় ছিলো। এখনও দেশের ২০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এটি।

ঠিক এ সময়ে প্রযোজক সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড থেকে জানানো হলো, এবার ডিজিটাল দুনিয়াতেও অবমুক্ত হতে যাচ্ছে চয়নিকা চৌধুরীর এই ছবিটি। আজ (২১ মে) বেলা ১২টা থেকে রোজ চারটি করে শো বিশ্বের যে কোনও প্রান্ত থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন ঘরে বসেই।

ছবিটির কাহিনি ও চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান জানান, অনলাইন মুভি থিয়েটারে মুক্তি পাচ্ছে এটি। যা খুব সহজ উপায়ে দেখা যাবে মাত্র ২শ টাকার বিনিময়ে। এর জন্য কোনও অ্যাপস্-এ সাবস্ক্রাইব করার প্রয়োজন হবে না। https://bishwoshundori.maasranga.tv/ এই লিংকে প্রবেশ করে পর্যাপ্ত তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে। এসএমএস বা ই-মেইলের মাধ্যমে এই টিকিট সংগ্রহ করা যাবে। দিনের চারটি নির্ধারিত সময়ের (বেলা ১২টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা) যে কোনও একটি নির্বাচন করে একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার ‘বিশ্বসুন্দরী’ দেখতে পারবেন।

আরও জানান, টিকিট সংগ্রহ করতে বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন মাস্টার কার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট ও বিকাশ-এ। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ ডেবিট, স্ট্রাইপ, পে পাল, মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

‘বিশ্বসুন্দরী’তে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত, খালেদ হোসেন সুজনসহ অনেকে।

এন এইচ, ২১ মে

Back to top button