ফেনী

ছাগলনাইয়ায় অটোরিকশা-পিকআপ সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত

ফেনী, ১৯ মে – ফেনীর ছাগলনাইয়ায় পিকআপ ভ্যান এবং সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন একজন। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের ঢাকা-চট্রগ্রাম পুরাতন সড়কের শুভপুর এলাকায় আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা ছাগলনাইয়া বাজারের জিরো পয়েন্ট থেকে চট্রগ্রামের বারাইয়ারহাট এলাকার করেরহাট যাচ্ছিল। একপর্যায়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত হন এবং চারজন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও দুজন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এ ঘটনায় আহত অপর এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহতরা চারজনের মধ্য তিনজনের পরিচয় পাওয়া গেছে। নিহতেরা হলেন উপজেলার জয়চাদপুর এলাকার গোফরান মিঞার স্ত্রী বিবি হাজেরা, চট্টগ্রামের মীরসরাই এলাকার মোহাম্মদ এনামের ছেলে আরিফ হোসেন এবং টাঙ্গাইলের দরবেশ আলীর ছেলে নুরুল ইসলাম। নিহতেরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। অটোরিকশার চালক পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

সূত্র : এনটিভি
এন এইচ, ১৯ মে

Back to top button