মাদারীপুর

শিবচরে দুই চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৭

মাদারীপুর, ১৬ মে – মাদারীপুর শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১৫ জন। শনিবার (১৫ মে) রাত ৮টার দিকে ওই বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (১৫ মে) শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিক মাদবরের সঙ্গে একই এলাকার সাবেক চেয়ারম্যান মনোয়ার বেপারীর দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে শুরু হয় গোলাগুলি। এ সময় ৭ জন গুলিবিদ্ধসহ আহত হয় প্রায় ১৫ জন। আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সংবাদ পেয়ে ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মাদারীপুরের শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এমদাদুল হক রাসেল বলেন, গুলিবিদ্ধ বেশ কয়েকজন হাসপাতালে এসেছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। বাকি সকলের চিকিৎসা চলছে।

এ বিষয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান জানান, পরিস্থিতি মোকাবিলায় রাবার বুলেট ও ফাঁকা গুলি নিরপেক্ষ করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ওই এলাকায়। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কাজ শুরু করছে পুলিশ।

সূত্র : আরটিভি
এন এইচ, ১৬ মে

Back to top button