কানাডা

কানাডায় সড়ক দূর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

প্রিমিয়াম সুইটসের কর্ণধারের ছোটভাই মনিরুজ্জামান বিজয়

টরন্টো, ১৫ মে – কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশের প্রিমিয়াম সুইটসের কর্ণধারের ছোটভাইসহ ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা হলেন- মনিরুজ্জামান বিজয়, তার শাশুড়ি ও প্রিমিয়াম সুইটসের অন্যতম কারিগর লিয়াকত হোসেন।

স্থানীয় সময় গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে দেশটির হাইওয়ে ৪০১ সড়কের বাউন্ডারি রোড ও কর্নওয়েল অ্যাভিনিউ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মনিরুজ্জামান বিজয় চিকিৎসাধীন অবস্থায় সানিব্রুক হসপিটালে গতকাল শুক্রবার মারা যান। বাকী দুজন দুর্ঘটনার দিন ঘটনাস্থলেই মারা যান।

মনিরুজ্জামান বিজয় বাংলাদেশ ও কানাডার প্রসিদ্ধ প্রিমিয়াম সুইটসের কর্ণধার এবং বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার প্রেসিডেন্ট এইচ এম ইকবালের ছোটভাই।

অন্টারিও প্রাদেশিক পুলিশ জানায়, প্রাথমিকভাবে তদন্ত অনুযায়ী গাড়িটিতে তিনজন আরোহী ছিলেন। রাস্তার বাম দিকে সড়ক বিভাজকে ধাক্কা লাগার পরই গাড়িটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান দুই আরোহী। আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় সানিব্রুক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার মারা যান মনিরুজ্জামান।

দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কানাডার বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ১৫ মে

Back to top button