কুমিল্লা

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

কুমিল্লা, ২০ এপ্রিল – কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও অপর ৭ জন আহত হয়েছেন। নিহতরা হলেন চট্টগ্রামের মিরেরশরাইয়ের আলমগীর হোসেন(২৭), চৌদ্দগ্রামের পেয়ার আহম্মেদ(৩৫) ও রাসেল(৩৮)।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আটগ্রাম রাস্তার মাথায় মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল পৌনে ১১টায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আসাদুজ্জামান।

আরও পড়ুন : কুমিল্লা সিভিল সার্জন করোনা আক্রান্ত

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আটগ্রাম পুরাতন রাস্তার মাথায় মঙ্গলবার পৌনে ১১টায় একটি ট্রাক দাঁড়িয়েছিল। মুহুর্তের মধ্যে ঢাকামুখী একটি লরিকে ধাক্কা দেয়। এ সময় পূর্ব দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। এক পর্যায়ে লরি সড়কের পাশে থাকা দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়।

এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আসাদুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহত ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে নেওয়া হয়েছে।

সূত্র : ইত্তেফাক
এন এইচ, ২০ এপ্রিল

Back to top button