যশোর

বোমা পেয়ে খেলছিল শিশুটি, বিস্ফোরণে মৃত্যু

যশোর, ১৫ এপ্রিল – বোমা কুড়িয়ে পেয়ে তা নিয়ে খেলা শুরু করে দেয় শিশুটি। এক পর‌্যায়ে সেই বোমা বিস্ফোরণে মৃত্যু হয় শিশু আব্দুর রহমানের (১০) । আহত হয়েছেন শিশুটির তার মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা (৩) ।

বৃহস্পতিবার দুপুরে যশোরের কেশবপুর উপজেলার বাউশলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান (১০) এ গ্রামের মিজানুর রহমানের শিশুপুত্র।

অভিযোগ রয়েছে- ওই গ্রামের যুবলীগ নেতা ফারুক হোসেনের টং ঘরে বোমাটি কুড়িয়ে পেয়েছিল শিশুটি।

আরও পড়ুন : যারা ‘মুভমেন্ট পাস’ ছাড়াই চলাচল করতে পারবেন

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, তিনি খবর শুনেই ঘটনাস্থলে যান। সেসময় থানা পুলিশ প্রভাবশালী যুবলীগ নেতা ফারুক হোসেনের ঘেরের টং ঘর থেকে হেরোইন সেবনের সরঞ্জাম উদ্ধার করে।

কেশবপুর থানা পুলিশ জানায়, বাড়ির পাশে খেলা করছিল আব্দুর রহমান । এক পর্যায়ে সে যুবলীগ নেতা ফারুক হোসেনের টং ঘরে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলা শুরু করে। কিছুক্ষণ পর বোমাটি বিস্ফোরিত হয়। বোমার স্প্লিন্টারের আঘাতে ঘটনাস্থলেই আব্দুর রহমানের মৃত্যু হয়। পাশে থাকা তার মা ও বোন গুরুতর আহত হয়।

পরে বোমা বিস্ফোরণের বিকট আওয়াজে গ্রামবাসী ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে প্রথমে কেশবপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আহত তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

সূত্র : ঢাকাটাইমস
অভি/ ১৫ এপ্রিল

Back to top button