ফুটবল

বার্সা-রিয়ালে যাওয়া নিয়ে গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার

ঢাকা, ১৪ এপ্রিল – ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২ সালে। তবে এখনই গুঞ্জন শুরু হয়ে গেছে যে, নতুন মৌসুমে হয়তো অন্য কোথাও পাড়ি জমাবেন এ ব্রাজিলিয়ান সুপারস্টার। বিশেষ করে তার সাবেক ক্লাব বার্সেলোনায় ফেরার গুঞ্জনটাই যেন বেশি শক্তিশালী।

তবে পরপর দুই মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠার পর ক্লাব ছাড়ার গুঞ্জন তুড়ি মেরে উড়িয়ে দিলেন নেইমার। গত মৌসুমে বায়ার্ন মিউনিখের কাছে ফাইনালে হেরে রানার্সআপ হয়েছিল পিএসজি। এবার সেই বায়ার্নকেই ছিটকে গিয়ে সেমিতে উঠেছে তারা।

কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বায়ার্নের মাঠ থেকে ৩-২ গোলের জয় নিয়ে ফিরেছিল পিএসজি। দ্বিতীয় লেগে বায়ার্নের ১-০ গোলের জয়ে দুই লেগ মিলে স্কোরলাইন দাঁড়ায় ৩-৩ গোলের ড্র। কিন্তু প্রতিপক্ষের মাঠে বেশি গোল করায় সেমির টিকিট পেয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

আরও পড়ুন : হেরেও ৭ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে চেলসি

গোল করতে না পারলেও সারা ম্যাচে দুর্দান্ত খেলেছেন নেইমার। যে কারণে তার হাতেই ওঠে ম্যাচসেরার পুরস্কার। ম্যাচ শেষে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি কোনো ইস্যুই না। অবশ্যই আমি এখানে দারুণ আছি। আগের চেয়ে অনেক ভালো বোধ করছি এখানে।’

শুধু নেইমার নয়, ২০২২ সালে চুক্তির মেয়াদ শেষ হবে পিএসজির আরেক বড় তারকা কাইলিয়ান এমবাপেরও। তবে দুজনের কেউই ক্লাব ছেড়ে যাবেন না, এই নিশ্চয়তা দিয়েছেন প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি।

আরএমসি স্পোর্টে খেলাইফি বলেছেন, ‘আমরা চ্যাম্পিয়নস লিগ এবং অন্যান্য সকল ট্রফি জেতার জন্য অনেক বেশি বিনিয়োগ করেছি। নেইমার ও এমবাপের ক্লাব ছেড়ে যাওয়ার কোনো কারণ নেই। সব টুর্নামেন্ট জেতার জন্য যা দরকার, তার সবই আছে আমাদের। এখন আমাদের দলটা দুর্দান্ত।’

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৪ এপ্রিল

Back to top button