ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সংবাদ বর্জনের ঘোষণা সাংবাদিকদের

ব্রাহ্মণবাড়িয়া, ৩০ মার্চ – হেফাজতে ইসলামের হরতালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাঙচুর ও গণমাধ্যমকর্মীদের ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় সাংবাদিকেরা।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এই কর্মসূচি থেকে হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া ও তাদের সহযোগী সকল ধর্মীয় সংগঠনের সকল সংবাদ বর্জনের ঘোষণা দেয়া হয়।

আরও পড়ুন : জানাজার জন্য হেফাজতির কাছে যাব না : এমপি মোকতাদির

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বর থেকে সাংবাদিকেরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এ সময় সাংবাদিকেরা বলেন, অতীতের কোনো আন্দোলনে প্রেসক্লাবে হামলার ঘটনা ঘটেনি। পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে প্রেসক্লাবের সভাপতির ওপর হামলা চালানো হয়েছে। যারা প্রেসক্লাব ও সাংবাদিকদের ওপর হামলার সাথে জড়িত, তাদের খুঁজে বের করার দায়িত্ব হেফাজতে ইসলামের নেতাদেরই নিতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খান শাদাত, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, খ আ ম রশিদুল ইসলাম, মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পিসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ৩০ মার্চ

Back to top button