বলিউড

বক্স অফিসে সুপার ফ্লপ, তিন দিনে মাত্র ৭০ লাখ!

মুম্বাই, ২৯ মার্চ – বক্স অফিস শাসন করছে হলিউডের সিনেমা ‘গডজিলা ভার্সেস কং’। অথচ পরিণীতি চোপড়া অভিনীত বলিউডি সিনেমা ‘সাইনা’র অবস্থা করুণ। মুক্তির দিন ২৬ মার্চ এ সিনেমা ভারতের বক্স অফিসে সংগ্রহ করে মাত্র ২২ লাখ রুপি।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম খবর, মুক্তির পরের দিন অর্থাৎ শনিবার ‘সাইনা’র সংগ্রহ বাড়ে ১০ শতাংশ, সংগ্রহ করে ২৫ লাখ রুপি। আর সাপ্তাহিক ছুটির দিন রোববার এ সিনেমা সংগ্রহ করে মাত্র ২৩ লাখ রুপি। সব মিলিয়ে তিন দিনে ‘সাইনা’ সংগ্রহ করেছে মাত্র ৭০ লাখ রুপি। এর মানে দাঁড়ায়, বক্স অফিসে পাত্তাই পাচ্ছে না পরিণীতির সিনেমা।

আরও পড়ুন : বলিউডে পা রাখার অপেক্ষায় যে ৬ তারকাসন্তান

যদিও ‘সাইনা’র কনটেন্ট ভালো, এটি বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের জীবনীভিত্তিক, কিন্তু মনে হচ্ছে দর্শকের এতে আগ্রহ নেই। এ ছাড়া করোনা মহামারির প্রভাব তো রয়েছেই। অনেকের মত, ডিজিটালে মুক্তি পেলে অনেক দর্শকের কাছে পৌঁছাত সিনেমাটি।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

এদিকে, জাহ্নবী কাপুর, রাজকুমার রাও ও বরুণ শর্মা অভিনীত হরর কমেডি ‘রুহি’ও আশানুরূপ সাফল্য পায়নি। মুক্তির পর ১৮ দিনে সিনেমাটি সংগ্রহ করেছে মাত্র ২২ কোটি রুপি।

অন্যদিকে, জন আব্রাহাম ও ইমরান হাশমি অভিনীত অ্যাকশন থ্রিলার ‘মুম্বাই সাগা’ ভালো রিভিউ পেলেও বক্স অফিসে তেমন সাড়া পড়েনি। তবু মুক্তির পর ১০ দিনে এ সিনেমার সংগ্রহ ১৪ কোটির বেশি।

‘মুম্বাই সাগা’ ও ‘সাইনা’র মতো সিনেমা বক্স অফিসে ফ্লপ হলেও নির্মাতারা চাইছেন প্রেক্ষাগৃহে মুক্তি দিতে। কারণ, দীর্ঘদিন করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ ছিল, যদিও ৫০ শতাংশ আসন ব্যবহার করা যাচ্ছে।

এন এইচ, ২৯ মার্চ

Back to top button