বলিউড

এলির সঙ্গে আইটেম গানে মজেছেন আমির!

মুম্বাই, ১২ মার্চ – বলিউড সুপারস্টার আমির খানকে পর্দায় দেখা যায় বছরে দুই একবার। বছরে অনেকগুলো ছবি করার হিড়িক তার জীবনে নেই। স্ক্রিপ্ট-চরিত্র হতে হবে নিখুঁত। তবেই সে চরিত্র জন্য রাজি হবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু এবার তিনি চমকে দিলেন বলিউডকে। আমির খান এবার আইটেম ড্যান্সে। সঙ্গে আছেন এলি আভরাম।

তানিস্ক বাগচীর সংগীতায়জনে ’হার ফান মওলা’ শিরোনামে গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গানটিতে কণ্ঠ দিয়েছেন বিশাল দাদলানি এবং জারা খান। ’হার ফান মওলা’ গানটিতে নেচে তাক লাগিয়ে দিয়েছেন আমির খান। সম্প্রতি মুক্তি পেয়েছে গানের ভিডিওটি। সেখানে দেখা যায়, শরীরে শরীর, পায়ে পা মেলাচ্ছেন এলি ও আমির। গানটি নিয়ে বেশ তোলপাড় শুরু হয়েছে। গানটি প্রকাশ্যে আসার দুই দিনেই প্রায় ২০ লাখ মানুষ দেখেছে।

আরও পড়ুন : আবারও আলোচনায় শ্রীদেবীর মেয়ে জাহ্নবী

এলির সঙ্গে আইটেম গানে মজেছেন আমির!

এই গানটি ব্যবহার করা হয়েছে ‘কোই জানে না’ নামে একটি ছবিতে। আগামী ২৬ মার্চ মুক্তি পাবে ছবিটি। এতে অভিনয় করেছেন কুণাল কাপুর এবং আমায়রা দস্তুর। প্রচারের ক্ষেত্রে আমির খানের আইটেম গানটিই সবার আগে ছক্কা হাঁকিয়ে বেরিয়ে গেছে। সেখানে এলির সঙ্গে আমিরের কেমিস্ট্রি দেখে মুগ্ধ নেট জনতা। সুপার ফিট অ্যান্ড হিট এই গান এখন উষ্ণতা ছড়াচ্ছে স্ক্রিনে স্ক্রিনে।

‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ের কিছু ঝলকে তাকে দেখা গেছে। চলতি বছর মুক্তি পাবে এই ছবি।


এন এইচ, ১২ মার্চ

Back to top button