ঢাকা

ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক

ঢাকা, ০৭ মার্চ – ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার গালিমপুর বাজারের খান মার্কেটে ডাকাতির প্রস্তুুতিকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন- মুন্সিগঞ্জ জেলার মৃত শেখ হৃদয় ছেলে মো. শাহ আলম(৩৫), বাদল মিয়ার ছেলে মো. জুম্মন হোসেন(২৪), নারায়নগঞ্জ জেলার শহিদুল্লাহ ছেলে মো. দেলোয়ার হোসেন (৪৫) জমসের আলীর ছেলে মো. ইউসুফ(৪২), আনোয়ার হোসেনের ছেলে মো. ইমন(১৯)।

আরও পড়ুন : মশা এই মুহূর্তে সবচেয়ে বড় থ্রেট: মেয়র আতিক

এলাকাবাসী জানায়, গালিমপুর, টিকরপুরসহ ঢাকা বান্দুরা নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘদিন ধরে এই চক্রটি ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিলো। শুক্রবার রাতে পুলিশ তাদের আটক করায় জনমনে ডাকাত আতঙ্ক কিছুটা হলেও কমেছে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গালিমপুর বাজারের খান মার্কেট এলাকায় শুক্রবার রাতে ডাকাতির প্রস্তুুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহার করা একটি পিকাআপভ্যান, চাপাতি, লোহার রড ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

সূত্র : প্রতিদিনের সংবাদ
এন এইচ, ০৭ মার্চ

Back to top button