হবিগঞ্জ

বিদ্রোহীরা আজীবনের জন্য বহিষ্কার হবেন : নানক

হবিগঞ্জ, ২৪ ফেব্রুয়ারি – আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দলের সিদ্ধান্ত না মেনে যারা পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, তারা চরম বেয়াদব। বেয়াদব সন্তানদের যেমন কেউ পছন্দ করেন না; তেমনি আওয়ামী লীগ বেয়াদবদের পছন্দ করে না।

মঙ্গলবার রাতে তিনি হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আরও পড়ুন : ১৫ দিনে বদলে যাচ্ছে সিলেটের চৌহাট্টা-আম্বরখানা সড়ক

তিনি আরও বলেন, যিনি আমাদের মা সমতুল্য। যিনি তার মা-বাবাকে হারিয়ে ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন ও সংগ্রাম করে রাষ্ট্রক্ষমতায় এসে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন; সেই শেখ হাসিনাকে যারা বৃদ্ধাঙ্গুল দেখায়, সেই বেয়াদবদের কি ভোট দেবেন এমন প্রশ্ন উপস্থিত জনতার উদ্দেশ্যে রাখেন তিনি।

নানক বলেন, আওয়ামী লীগের সিদ্ধান্ত যারা বরখেলাপ করেছেন, তারা আর কখনও নৌকার মনোনয়ন পাবেন না। তারা আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার হবেন।

এর আগে রাতে পর্যায়ক্রমে পাঁচটি পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের এই নেতা।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান সফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীর লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।

সভা পরিচলনা করেন সদর উপজেলা চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৪ ফেব্রুয়ারি

Back to top button