বলিউড

অমিতাভের বাড়ির সামনে পুলিশ মোতায়েন

মুম্বাই, ২১ ফেব্রুয়ারি – কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে অমিতাভ এবং অক্ষয় কুমারের শুটিং বন্ধ করে দেওয়া হবে, গত বৃহস্পতিবার এমনই হুমকি দেন কংগ্রেস নেতা নানাভাউ পাটোল। হুমকির ৩ দিনের মাথায় অমিতাভ বচ্চনের জুহুর বাংলোর নিরাপত্তা বাড়িয়েছে মহারাষ্ট্র সরকার। রবিবার থেকে অমিতাভের বাংলো ‘জলসা’র বাইরে পুলিশকর্মীর সংখ্যা বাড়ানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া জুহুর এক পুলিশ আধিকারিকের কথায়, ‘‘সাবধানতার জন্য সাময়িক ভাবে এই ব্যবস্থা করা হয়েছে।’’ তবে কী কারণে অমিতাভের বাংলোর বাইরে নিরাপত্তা বাড়ানো হল, তা নিয়ে কিছু বলতে চাননি তিনি।

আরও পড়ুন : ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন বলিউডের যে দশ অভিনেত্রী

গত বৃহস্পতিবার কংগ্রেসের ওই নেতা বলেন, ‘‘যে ভাবে পেট্রলের দাম বৃদ্ধি হচ্ছে, তাতে সাধারণ মানুষ বিপদে পড়েছেন। মনমোহন সিংহের সরকার থাকাকালীন যখন পেট্রলের দাম বেড়েছিল, তখন তো অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারের মতো তারকারা এক চুল জায়গা ছাড়েননি। তখন তো খুব টুইট করতেন। আজ তাঁরা নীরব।’’

এর পরই তার হুমকি, ‘‘যে ছবিগুলিতে অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার রয়েছেন, মহারাষ্ট্রে সেই ছবির শুটিং বন্ধ করে দেওয়া হবে। হয় নরেন্দ্র মোদী সরকারের দেশদ্রোহী নীতিগুলির বিরুদ্ধে কথা বলুন, নয়তো আমরা শুটিং বন্ধ করে দেব।’’ নানাভাউয়ের এই হুমকির পরেই অমিতাভের বাংলোর নিরাপত্তা বাড়ানো হল বলে মনে করা হচ্ছে।

এন এইচ, ২১ ফেব্রুয়ারি

Back to top button