মুন্সিগঞ্জ

মিরকাদিম পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

মুন্সীগঞ্জ, ১৪ ফেব্রুয়ারি – মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভা নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপি মনোনীত ধানের শীর্ষের প্রার্থী মিজানুর রহমান। রবিবার বেলা ৩টার দিকে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়া, জোরপূর্বক নৌকা প্রতীকে ভোট দেয়াসহ নানা অভিযোগ করেন। তিনি বলেন, ‘সকাল ৯টার পর থেকে ভোটে অনিয়ম শুরু হয়। এ সময় প্রশাসনকে বারবার অবহিত করলেও তাদের পদক্ষেপে এক কেন্দ্রে পরিবেশ ভালো থাকে। আরেক কেন্দ্রে অনিয়ম শুরু হয়। আমার স্ত্রী ভোট দিতে গেলে তাকেও জোর পূর্বক নৌকায় ভোট দিতে বাধ্য করা হয়।’

আরও পড়ুন : ঠিকাদারকে পিস্তল দেখিয়ে ছাত্রলীগ নেতার লাথি, হত্যার হুমকিও

এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার আরিফুল হক বলেন, এখন তার ভোট প্রত্যাহার বা বর্জন নির্বাচনকে প্রভাবিত করবে না। তার প্রাপ্ত ভোট নির্বাচনী নিয়ম অনুযায়ী গণনা করা হবে।

প্রসঙ্গত, রবিবার সকাল ৮টা থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৭টি ভোট কেন্দ্রে ১০৪টি বুথে ভোট গ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত ভোট দিয়েছেন ৩৭ হাজার ৩৭৬ জন ভোটার।

এবারের নির্বাচনে এই পৌরসভায় মেয়র পদে বিএনপি-আওয়ামী লীগসহ চারজন প্রার্থী, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ৩৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছে।

সূত্র : ঢাকাটাইমস
এন এইচ, ১৪ ফেব্রুয়ারি

Back to top button