জাতীয়

শপথ নিলেন শরীয়তপুরের নতুন মেয়র ও কাউন্সিলররা

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি – শপথ নিলেন শরীয়তপুর সদর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র আইনজীবী পারভেজ রহমান জনকে শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।

১৬ জানুয়ারি এ পৌরসভায় ভোট গ্রহণ করা হয়।

আরও পড়ুন : আল জাজিরার প্রতিবেদন উদ্ভট ও কাল্পনিক

মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন- সাধারণ আসনের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর বেপারী, ২ নম্বর ওয়ার্ডে বিল্লাল হোসেন খান, ৩ নম্বর ওয়ার্ডে মো. বাচ্চু বেপারি, ৪ নম্বর ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন ঢালী, ৫ নম্বর ওয়ার্ডে আবুল কাশেম মোল্লা, ৬ নম্বর ওয়ার্ডে হোসেন মোহাম্মদ আলমগীর, ৭ নম্বর ওয়ার্ডে আমির হোসেন শিকদার, ৮ নম্বর ওয়ার্ডে মো. ফরিদ শেখ এবং ৯ নম্বর ওয়ার্ডে কে এম পলাশ। সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফেরদৌসী আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের সৈয়দা মাহমুদা খানম এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ইমু আক্তার।

মেয়র পারভেজ রহমান জন মুঠোফোনে বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শরীয়তপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন।’

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৯ ফেব্রুয়ারি

Back to top button