ব্রাহ্মণবাড়িয়া

টিকা না নিলেও নারী এমপির ‘নেয়ার ফটো’ ভাইরাল

ব্রাক্ষ্রণবাড়িয়া, ০৮ ফেব্রুয়ারি – ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনার টিকা কেন্দ্রে গিয়ে ফটোসেশন করেন জাতীয় সংসদের মহিলা আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম-আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ।

এই ফটোসেশন করে আবারও বিতর্কের জন্ম দিলেন তিনি। রোববার দুপুর সোয়া ১২টার দিকে তিনি সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে এমনটি করেন।

এ সময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া প্রমুখ।

আরও পড়ুন : ইউপি চেয়ারম্যানের মদপানের ছবি ভাইরাল

তবে এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম বলেন, তিনি জাতীয় সংসদ ভবনে টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। এ কারণে এখানে তিনি টিকা নেননি।

তবে ফটোসেশন নিয়ে তিনি কোনো কথা বলেননি। এমপি টিকা নেওয়ার ভাব করে ছবি তুলেছেন মাত্র।

এমপির এমন ফটোসেশনের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। বিষয়টি বিকালের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই করছেন নানান মন্তব্য। এমপির এমন আচরণ হাস্যকর ও পাগলামি বলেও মন্তব্য করা হচ্ছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়ার সভাপতিত্বে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উম্মে ফাতেমা নাজমা বেগম এমপি।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, সাংসদ উম্মে ফাতেমা টিকা গ্রহণ করেননি। তবে ফটোসেশনটি হয়েছে শুধু তার আগ্রহের কারণে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো.একরাম উল্লাহ বলেন, বিষয়টি আমার জানা নেই। আমি খোঁজখবর নিয়ে জানাচ্ছি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি বুথে টিকা দেওয়া হয়। তিনটি বুথের দায়িত্বে আছেন ২৪ জন কর্মকর্তা-কর্মচারী। এছাড়া আছেন ৪৮ জন স্বেচ্ছাসেবী। এ পর্যন্ত সরাইলে ৪৬০ জন টিকার জন্য নিবন্ধন করেছেন।

এন এইচ, ০৮ ফেব্রুয়ারি

Back to top button