বলিউড

ববি দেওলের শুটিং বন্ধ করলো কৃষকরা

মুম্বাই, ০৬ ফেব্রুয়ারি – কৃষক আন্দোলনে উত্তাল ভারত। পার্লামেন্টে পাস হওয়া তিনটি বিতর্কিত কৃষি আইন প্রত্যাহারের দাবিতে এটি প্রথম শুরু হয় পাঞ্জাবে। যার স্ফুলিঙ্গ ছড়িয়ে পড়ে সারা ভারতে।

এবার সেই পাঞ্জাবেই বলিউড তারকা ববি দেওলের শুটিং বন্ধ করে দিলো কৃষকরা।

কয়েকদিন আগে প্রদেশটির পাটিয়ালাতে চলা জানভি কাপুরের ‘গুড লাক জেরি’ চলচ্চিত্রের কাজ বন্ধ করে দিয়েছিল কৃষকরা। একই জায়গায় হচ্ছিল ববি দেওলের ‘লাভ হোস্টেল’ ছবির কাজ। গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সেটাও বন্ধ করে দিয়েছে কৃষক নেতারা।

আরও পড়ুন : ‘ঠিক হওয়ার চেষ্টা করছি’ জামিনের পর প্রথম মুখ খুললেন রিয়া

ববি ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাংসদ-অভিনেতা সানি দেওলের ভাই। এই পরিচয়ের কারণেও কৃষকরা শুটিংটি বন্ধ করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

দেশটির সংবাদমাধ্যম জানায়, ৫ ফেব্রুয়ারি পাটিয়ালাতে ‘লাভ হোস্টেল’ ছবির শুটিংয়ের প্রস্তুতি নেওয়ার সময় কৃষকরা এসে তাদের থামায়। বিক্ষোভকারীরা শুটিং টিমকে স্পট ত্যাগ করতে বলে।

সংবাদমাধ্যমটি আরও যোগ করেছে, ক্ষমতাসীন দলের এমপি সানি ও সমর্থক ধর্মেন্দ্র হলেও তারা চাইলেই কৃষকদের পাশে দাঁড়াতে পারতেন। কিন্তু তারা তা করেনি বলে আন্দোলনকারীরা হতাশা প্রকাশ করেন।

পাশাপাশি আক্ষেপ করে কৃষকরা ববিকে বলেন, ‌‘পাঞ্জাবের সন্তান হয়েও দেওল পরিবার তাদের পাশে দাঁড়ায়নি- যা দুঃখজনক ও লজ্জার।’

তবে বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি ববি বা তার পরিবার।

উল্লেখ্য, শঙ্কর রহমান পরিচালিত ‘লাভ হোস্টেল’ সিনেমাতে আরও অভিনয় করছেন সানিয়া মালহোত্রা ও ভিকরান্ত মাসি। এটি ক্রাইম থ্রিলার ছবি।

এন এইচ, ০৬ ফেব্রুয়ারি

Back to top button