জাতীয়

এ বয়সে জেলে যাওয়ার আমার শখ নাই : জাফরুল্লাহ চৌধুরী

ঢাকা, ০৬ ফেব্রুয়ারি – গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আল জাজিরার রিপোর্ট নিয়ে কিছু বলতে চাই না। কেননা এই বয়সে জেলে যাওয়ার আমার শখ নেই। এছাড়া বিলেতে থাকার ফলে হাইকমোড ব্যবহারের অভ্যাস হয়েছে। এটা ছাড়া হয় না। আমার দুটো কিডনি নষ্ট, শারীরিক নানা জটিলতাও আছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) ‘সাউথ এশিয়ান স্টাডিজ: বাংলাদেশ’ আয়োজিত ‘সাম্প্রতিক কাশ্মীর পরিস্থিতি এবং দক্ষিণ এশিয়ার স্থিতিশীলতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আরও পড়ুন : ‘সম্মুখযোদ্ধা’ হিসেবে পরিচ্ছন্নতাকর্মীদের দ্রুত টিকাদানের দাবি

ডা. জাফরুল্লাহ বলেন, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ বলেছিলেন—ইসরায়েলের সঙ্গে কোনো সম্পর্ক হলে বাংলাদেশে মুক্তির আন্দোলন হবে না, সব আরব দেশ বাংলাদেশের বিপক্ষে যাবে। কিন্তু আমরা কখন কী করছি, তা ইসরায়েলি যন্ত্রের মাধ্যমে পৌঁছে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, আপনার চারপাশে থাকা মোসাহেবরা যে কোনো সময় আপনাকে ফেলে দিতে পারে। আমরা আপনাকে হারাতে চাই না। আপনার ওপর কোনো অন্যায় হতে দেব না।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, বিএনপি নেতা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলন প্রমুখ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ ফেব্রুয়ারি

Back to top button