দিনাজপুর

দিনাজপুরে ১০ কেজি গাঁজাসহ ৬ জন গ্রেপ্তার

দিনাজপুর, ০৬ ফেব্রুয়ারি – দিনাজপুরে বিশেষ অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা ও গাঁজা বিক্রির ২৯ হাজার ৫০০ টাকাসহ মাদক কারবারি নারীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শনিবার দুপুরে দিনাজপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ইমাম জাফর মাদক কারবারি গ্রেপ্তার ও গাঁজা উদ্ধারের সংবাদ নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুরের কাহারোল উপজেলার পূর্ব সাদীপুর হেলেনচাকুড়ি গ্রামের মনির উদ্দীনের ছেলে মজিবুর রহমান গোয়াল (৫০), মজিবর রহমানের ছেলে পারভেজ হোসেন (১৯), একই গ্রামের বাবুল রহমানের ছেলে আনারুল ইসলাম (২০), কুমিল্লার জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার আবু সিদ্দিকের ছেলে জুয়েল মিয়া (২৬), ব্রাক্ষণপাড়ার শাহ আলমের ছেলে সুজন মিয়া ও তার স্ত্রী ইয়াসমিন আক্তার (২৪)।

আরও পড়ুন : কুড়িগ্রামে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

পুলিশ কর্মকর্তা ইমাম জাফর বলেন, শুক্রবার দিনগত রাতে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের কাহারোল উপজেলার দিনপূর্ব সাদিপুর হেলেনচাকুড়ি গ্রামের মজিবর রহমান গোয়ারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ঘরের মেঝের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫টি সাদা পলিথিন থেকে ১০ কেজি গাঁজা ও গাঁজা বিক্রি ২৯ হাজার ৫০০ টাকাসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

এই ৬ মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়।

আটককৃত মজিবর রহমানের বিরুদ্ধে সদর থানা ও কাহারোল থানায় এর আগেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা হয়েছে। এছাড়া জুয়েল মিয়া ও সুজনের বিরুদ্ধে কুমিল্লারর বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে।

দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে যাত্রীবাহী বাসে করে তারা গাঁজা বিক্রির জন্য মজিবর রহমানের বাড়িতে আসছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৬ ফেব্রুয়ারি

Back to top button