নওগাঁ

নওগাঁর ধামইরহাটে ৬ চোরাকারবারী আটক

নওগাঁ, ০৬ ফেব্রুয়ারি – নওগাঁর ধামইরহাট সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারতে প্রবেশের চেষ্টাকালে ৬ বাংলাদেশিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

শুক্রবার বিকেলে পত্নীতলা ১৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএম নাদিম আরেফিন সুমন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার চকিলাম বিওপির অন্তর্গত দূর্গাপুর এলাকার মাঠ দিয়ে কয়েকজন চোরাকারবারী ভারতে প্রবেশের চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে সীমান্তে ২৫৬/৩-আর এর পাঁচশত গজ অভ্যন্তরে মাঠের মধ্য থেকে ছয়জনকে আটক করা হয়।

আরও পড়ুন : আল-জাজিরায় অপপ্রচারের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ

পরে তাদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে তারা অবৈধ পথে ভারতে প্রবেশের কথা স্বীকার করেন এবং তাদের কাছে কোনো বৈধ কাগজপত্র ছিল না। আটকদের বিরুদ্ধে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

আটকরা হলেন, দূর্গাপুর এলাকার শুকুর আলী মন্ডলের ছেলে মো. সাদিকুর ইসলাম (৩২), একই এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মো. শরিফুল ইসলাম (৩৫), মৃত তমিজ উদ্দিনের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৫), বুদাই মন্ডলের ছেলে মো. আসলামউল ইসলাম (২৭), ইবরাহিম মন্ডলের ছেলে মো. জুয়েল রানা (৩০) ও ফয়েজ উদ্দিনের ছেলে মো.জাহাঙ্গীর আলম (২৭)।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৬ ফেব্রুয়ারি

Back to top button