ফুটবল

রেফারিং নিয়ে চট্টগ্রাম আবাহনীর ক্ষোভ, বসুন্ধরার ছয়ে ছয়

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি – প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে সবগুলোতেই জয় তুলে নিয়েছে বসুন্ধরা কিংস। সর্বশেষ চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করেছে অস্কার ব্রুজোনের দল।

আজ শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১-০ গোলে জিতেছে বসুন্ধরা কিংস। দলের জয়ে একমাত্র গোলটি করেছেন স্ট্রাইকার মাহবুবুর রহমান সুফিল।

শুরু থেকেই আক্রমণ শানাতে থাকা বসুন্ধরা কিংস ৩০তম মিনিটে ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলিয়ান ফরোয়ার্ড রবসন দা সিলভা রবিনহোর হেড ফেরান চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক মোহাম্মদ নাঈম।

আরও পড়ুন : আবারো ইনজুরিতে হ্যাজার্ড

৩৮তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোনাথন দা সিলভেইরা ফের্নান্দেসের সাইড ভলি পোস্টে লেগে ফিরলে গোল বঞ্চিত হয় বসুন্ধরা কিংস। দ্বিতীয়ার্ধের শুরুতে চট্টগ্রাম আবাহনীর মান্নাফ রাব্বির জোরালো শট গ্লাভসবন্দি করেন কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকো।

অবশেষে ৬২তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। ডান দিক থেকে ফের্নান্দেসের কর্নারে লাফিয়ে উঠেও মাথা ছোঁয়াতে পারেননি বেসেরা। কিন্তু তার পরে থাকা সুফিল নিমিষেই বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন।

এই নিয়ে টানা ছয় জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করলো বসুন্ধরা কিংস। আর মাত্র ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে সাতে আছে চট্টগ্রাম আবাহনী।

দিনের আরেক ম্যাচে উত্তর বারিধারার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। পয়েন্ট টেবিলে মোহামেডানের অবস্থান আটে। অন্যদিকে বারিধারা আছে একাদশ স্থানে।

সূত্র : বিডি প্রতিদিন
এন এইচ, ০৫ ফেব্রুয়ারি

Back to top button