বলিউড

শ্যুটিংয়ের মাঝে আমিরের ‘কীর্তি’, ভাইরাল ছবি

মুম্বাই, ০৪ ফেব্রুয়ারি – বলিউড সুপারস্টার আমির খান লাল সিং চাড্ডার শুটিং শেষ করে আপাতত ওই ছবির বিভিন্ন ধরনের কাজ নিয়ে ব্যস্ত আছেন। লাল সিং চাড্ডার প্রোডাকশনের কাজের পাশাপাশি ‘কোয়ি জানে না’ নামে আরও একটি ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেতা। ‘কোয়ি জানে না’র শুটিংয়ের জন্যই মুম্বই থেকে রাজস্থানে উড়ে যান আমির খান।

জানা যায়, কোয়ি জানে না’য় বিশেষ অতিথির ভূমিকায় দেখা যাবে আমির খানকে। ওই ছবিতে রয়েছেন এলি আব্রাহাম। এলির সঙ্গে বিশেষ একটি গানের দৃশ্যের জন্য রাজস্থানে উড়ে যান আমির খান।

আরও পড়ুন : মোবাইল ও সোশ্যাল মিডিয়া আর ব্যবহার করবেন না আমির খান

কোয়ি জানে না’র জন্য যখন ওই ছবির সেটে হাজির হন, সেখানকার মেম্বারদের সঙ্গে ছবি তুলতে শুরু করেন আমির খান। এই ছবিতে কুনাল কাপুর রয়েছেন এলি আব্রাহামের বিপরীতে। আমিন হাজির সঙ্গে আমির খানের বন্ধুত্ব দীর্ঘ দিনের। হাজির কথাতেই ওই ছবিতে বিশেষ অতিথির ভূমিকায় দেখা যাবে বলিউডের মিস্টার পারফেশনিস্টকে। এদিকে আমিন হাজির ওই সিনেমার সেটে আমির খানকে নিয়ে যখন একের পর এক ছবি শেয়ার করা হয়, তা ভাইরাল হয়ে যায়।

এদিকে, আমিরের মুখপাত্র জানিয়েছেন, স্মার্টফোন যাতে কাজ এবং ব্যক্তিগত জীবনে কোনো রকম প্রভাব না ফেলতে পারে, তার জন্যই ১ ফেব্রুয়ারি থেকে ফোন বন্ধ রাখবেন আমির। অভিনেতার মনে হয়েছে, মোবাইল ফোনে বড্ড বেশি আসক্তি এসে যাচ্ছে তার, যা ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ব্যাঘাত ঘটাচ্ছে। সে কারণেই পুরনো দিনে ফিরে যাওয়ার সিদ্ধান্ত।

এন এইচ, ০৪ ফেব্রুয়ারি

Back to top button