দক্ষিণ এশিয়া

একজন নারীসহ চার টিকটকারকে গুলি করে হত্যা

করাচি, ০২ ফেব্রুয়ারি – পাকিস্তানে একজন নারীসহ চারজন টিকটকারকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার করাচির গার্ডেন এলাকার আঙ্কেলসারিয়া হাসপাতালের কাছে এ ঘটনা ঘটেছে।

সিটি সিনিয়র সুপারিন্ডেন্ট অব পুলিশ (এসএসপি) সরফরাজ নওয়াজ শেখ বলেছেন, নিহত চারজনই সোশ্যাল মিডিয়া বিশেষ করে টিকটকে বেশ সক্রিয় ছিলেন। নিহতদের পরিচয় শনাক্ত করা গেছে বলে জানিয়েছেন তিনি। নিহতরা হলেন- মুসকান, আমির, রেহান ও সাজ্জাদ।

কর্মকর্তারা বলছেন, সোমবার রাতে দেখা করার জন্য আমিরকে কল দেয় মুসকান। আমির একটি গাড়ি ব্যবস্থা করে তার দুই বন্ধু রেহান এবং সাজ্জাদকে নিয়ে মুসকানের সঙ্গে দেখা করতে যায়। পুলিশ জানিয়েছে, এই চারজন মিলে পুরো শহর ঘুরে এবং আমির ও মুসকান এসময় টিকটক ভিডিও বানায়।

আরও পড়ুন : সুচির সঙ্গে সেনাবাহিনীর সম্পর্কে যে কারণে ফাটল

তবে গার্ডেন এলাকার আঙ্কেলসারিয়া হাসপাতালের কাছে ভোর ৪টা ৪৮ মিনিটে দুষ্কৃতিকারীদের হামলার শিকার হয় এই চারজন। পুলিশ জানায়, মুসকানকে গাড়ির ভেতর হত্যা করা হয়। আর বাকি তিনজনকে গাড়ির বাইরে হত্যা করা হয়। আহতাবস্থায় তাদের হাসপাতালে নেয়া হলেও তারা মারা যায়।

নওয়াজ শেখ জানিয়েছে, গাড়ির কাছ থেকে নাইন এমএম পিস্তলের খালি খোসা পাওয়া গেছে। নিহতের পরিবার পুলিশ স্টেশনে পৌঁছেছে বলেও জানান তিনি। তবে কি কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানাতে পারেননি নওয়াজ শেখ। যদিও ব্যক্তিগত কোনও কারণে এটি ঘটে থাকতে পারে বলে মনে করেন এই কর্মকর্তা।

সূত্র : দেশ রূপান্তর
এন এ/ ০২ ফেব্রুয়ারি

Back to top button