চট্টগ্রাম

চট্টগ্রামে র‌্যাবের দুই অভিযানে ৩৬ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৭

চট্টগ্রাম, ০২ ফেব্রুয়ারি – চট্টগ্রাম জেলার কক্সবাজার মহাসড়কের পটিয়া এবং আনোয়ারা উপজেলা পৃথক দুটি অভিযানে ৩৬ হাজার ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-৭। একই অভিযানে ইয়াবা পাচারে ব্যবহৃত ২টি ট্রাকসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-৭ এর মিডিয়া বিভাগ থেকে এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের তথ্য জানানো হয়।

আরও পড়ুন : টেকনাফে ১০ আগ্নেয়াস্ত্রসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করলো র‍্যাব

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়ার শান্তিরহাট হাট এলাকায় চেকপোস্ট বসিয়ে দুটি ট্রাক আটক করে এগুলোর ভিতর অভিনব পন্থায় লুকিয়ে রাখা ২৫ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সময় গ্রেপ্তার করা হয় ৫ জনকে। গ্রেপ্তারকৃতরা হলো মো. সিরাজ (৩৮), ওমর ফারুক (২১), গফুর আলম (২৬), আমজাদ হোসেন (৪২), জিয়াবুল হক (৪২)।

এছাড়া র‌্যাবের পৃথক একটি দল আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া নামক এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার ৬৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।এই বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় দুই মাদক ব্যবসায়ীকে। গ্রেপ্তারকৃতরা হলো মুহাম্মদ ইউনুচ (৪৫), মো. ইছহাক (৪৩)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০২ ফেব্রুয়ারি

Back to top button