বগুড়া

ধুনট পৌর বিএনপির ৭ নেতা বহিস্কার

বগুড়া, ০২ ফেব্রুয়ারি – বগুড়ার ধুনট পৌর নির্বাচনে দলীয় প্রার্থী আলিমুদ্দিন হারুন মণ্ডলের নির্বাচনী প্রচারণায় অংশ না নেয়ায় বিএনপির সাত নেতাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধুনট পৌর বিএনপির আহ্বায়ক হায়দার আলী মণ্ডল ও যুগ্ম আহ্বায়ক সানোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত নেতারা হলেন- ধুনট পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সাত্তার, হুমায়ন কবির জুড়ান, ওসমান আলী, শাহাদৎ হোসেন মিলু, জাহাঙ্গীর আলম, প্রতেন চন্দ্র ও পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।

আরও পড়ুন : দেশে অবসরে ‘ঝালমুড়ি’ বিক্রি করছেন চীনের শিডিয়ান ভার্সিটির ছাত্র

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি ধুনট পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আলিমুদ্দিন হারুন মণ্ডল পরাজিত হন। পৌর নির্বাচনে দলীয় প্রতীক ধানের শীষের বিরুদ্ধে অর্থের বিনিময়ে এই সাত নেতা অন্য প্রতীকের ভোট করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে। বহিষ্কারাদেশের সুপারিশপত্র জেলা বিএনপির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বরাবর পাঠানো হয়েছে।

এ বিষয়ে বহিষ্কৃত সাত নেতার সাথে যোগাযোগ করা হলে তারা জানান, এ ধরনের কোনো চিঠি বা নোটিশ তারা পাননি এবং এ বিষয়ে পৌর বিএনপির পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়নি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ ফেব্রুয়ারি

Back to top button