ক্রিকেট

ভক্তদের জন্য এখনো খেলা ছাড়েননি আফ্রিদি

ইসলামাবাদ, ৩১ জানুয়ারি – দেশের জার্সিতে খেলা ছাড়লেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে এখনো দাপিয়ে বেড়াচ্ছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগ মাতাচ্ছেন তিনি। সেখান থেকেই জানালেন, ভক্তদের জন্য আরো এক-দুবছর খেলতে চান এই পাকিস্তানি তারকা।

টি-টেন লিগে কালান্দার্সের আইকন খেলোয়াড় হিসেবে খেলছেন আফ্রিদি। সংক্ষিপ্ততম ফরম্যাটের এই টুর্নামেন্টে নিজের প্রথম ম্যাচেই ম্যাচসেরা হয়েছেন তিনি। ম্যাচসেরা হওয়ার দিনে টিম আবুধাবির বিপক্ষে ১৬ রানের বিনিময়ে দুটি উইকেট নিয়েছেন তিনি। ম্যাচটিতে তাঁর দল জয় পেয়েছে নয় উইকেটে।

আরও পড়ুন : হাসপাতাল ছাড়লেন সৌরভ

ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আফ্রিদি বলেন, ‘আমি এখনো ক্রিকেট উপভোগ করছি। ক্রিকেট ও আমার ভক্তদের নিয়ে আমার আবেগ এখনো তীব্র। তারা আমাকে ক্রিকেট খেলতে দেখতে চায়। ভক্তদের জন্যই আমি ক্রিকেট খেলতে ভালোবাসি এবং তাদের জন্যই আরো দু-এক বছর খেলে যাব।’

ভক্তদের প্রত্যাশা পূরণ করার জন্য নিজেকে ফিট রাখার চেষ্টা করছেন আফ্রিদি। তিনি বলেন, ‘আপনি যদি ক্রিকেট খেলতে চান তাহলে আপনাকে শতভাগ ফিট থাকতে হবে। আমিও সেরাটা দিয়ে তাই করার চেষ্টা করছি। আমি ভক্তদের হতাশ করতে চাইছি না।’

ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে পাঁচ উইকেটে ১০৫ রান সংগ্রহ করে টিম আবুধাবি। জবাব দিতে নেমে ১০ বল হাতে রেখে জয় তুলে নেয় কালান্দার্স। ২১ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস খেলেন শারজেল খান। টম বেন্টন করেন ৩০ রান।

সূত্র : এনটিভি
এন এইচ, ৩১ জানুয়ারি

Back to top button