টাঙ্গাইল

পুলিশের গাড়িতে পরাজিত কাউন্সিলর প্রার্থীদের হামলা, আহত ওসিসহ ৫

টাঙ্গাইল, ৩০ জানুয়ারি – টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভা নির্বাচনে পরাজিত দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা পুলিশের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পাঁচ পুলিশ আহত হয়েছেন। আজ শনিবার রাতে মির্জাপুরে পৌর নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে আম্মাতুননেছা ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া ও সাজু মিয়ার নেতৃত্বে তাদের কর্মীরা এ হামলা চালায়। হামলায় ওসি মো. রিজাউল হক শেখ দীপু, কনস্টেবল মোশারফ, মাহমুদ ও হেলালসহ পাঁচজন আহত হয়েছেন। আহত ওসি মো. রিজাউল হক শেখ দীপুকে জামুর্কি সরকারি স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে।

আরও পড়ুন : বিপুল ভোটে দ্বিতীয়বারের মতো মেয়র হলেন সালমা

বিষয়টি নিশ্চিত করেন মির্জাপুর থানার সেকেন্ড অফিসার মো. রুবেল হোসেন। তিনি জানান, আম্মাতুন নেছা ভোটকেন্দ্রে দিনভর শান্তিপুর্ণ ভোট গ্রহণ হয়। সন্ধ্যায় শুরু হয় গণনার কাজ। ভোট গণনা শেষে হাফিজুর রহমান টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে বিজয়ী হন। ফল ঘোষণা করে ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল নিয়ে যাওয়ার পথে পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া ও সাজু মিয়ার নেতৃত্বে তাদের কর্মীরা রাস্তার উপর গাছের গুড়ি ফেলে ব্যারিকেড তৈরি করে। তারা পুলিশের গাড়িতে হামলা চালায় ও গাড়ি ভাংচুর করে।

তিনি আরও জানান, তাদের হামলায় ওসি মো. রিজাউল হক শেখ দীপু, কনস্টেবল মোশারফ, মাহমুদ ও হেলালসহ পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে অতিক্তি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

সূত্র : আমাদের সময়
এন এ/ ৩০ জানুয়ারি

Back to top button