ফেনী

ফেনীতে বিএনপির প্রার্থীর নির্বাচন বর্জন

ফেনী, ৩০ জানুয়ারি – ফেনী পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল নির্বাচন বর্জন করেছেন। শনিবার (৩০ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে আলাল অভিযোগ করেন, ‘দুটি কেন্দ্র ছাড়া বাকি সব কেন্দ্র থেকে আওয়ামী লীগের সমর্থকরা বিএনপির প্রার্থীর এজেন্টদের মারধর করে বের করে দিয়েছেন। ১৮ জন ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেয়া হয়েছে কিন্তু একজনকেও মাঠে পাইনি। নির্বাচন কমিশনের কাছে বারবার অভিযোগ করার পরও কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। ভোটারদের কেন্দ্রে ঢুকতে দিচ্ছে না। চর দখলের মতো প্রশাসনের সহযোগিতায় কেন্দ্র দখলের উৎসব চলছে। তাই আমি এ নির্বাচন বর্জন করলাম।’

আরও পড়ুন : ফেনী পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

এ পৌরসভায় মোট ২৫টি পদের মধ্যে ইতোমধ্যে ১৫ জন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে রয়েছেন। নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে মেয়রসহ ১০ পদে। মেয়র পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বী রয়েছেন। এছাড়া আটটি সাধারণ ওয়ার্ডসহ একটি সংরক্ষিত ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে।

৪৫টি কেন্দ্রের ২৪১টি কক্ষে ৯১ হাজার ৬৬২ জন ভোটার ভোট দেন।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নজরুল ইসলাম স্বপন মিয়াজী (নৌকা), বিএনপি মনোনীত আলাল উদ্দিন আলাল (ধানের শীষ), জাতীয় পার্টির ইয়ামিন হাসান ইমন (লাঙ্গল), জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) তারিকুল ইসলাম (সিংহ) এবং ইসলামী আন্দোলনের মো. গোলামুর রহমান আজম (হাত পাখা) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩০ জানুয়ারি

Back to top button