ঢালিউড

প্রেক্ষাগৃহে ‘বিশ্বসুন্দরী’র ২ মাস

ঢাকা, ৩০ জানুয়ারি – টানা দুই মাস ধরে দেশের প্রেক্ষাগৃহে চলছে পরীমনি ও সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। গেল বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি ৮ম সপ্তাহে এসেও ঢাকা ও এর বাইরের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে টানছে দর্শক।

জানা গেছে, মুক্তির ৮ম সপ্তাহে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার শাখা), ব্লকবাস্টার সিনেমাস, সেনা অডিটোরিয়াম, বিজিবি (ঢাকা) ও চট্টগ্রামে সিলভার স্ক্রিনে চলছে ‘বিশ্বসুন্দরী’। শুরু থেকেই আলোচনায় থাকা এই সিনেমাটি চয়নিকার চৌধুরীর প্রথম নির্মাণ। এতে লাস্যময়ী নায়িকা পরীমনি-সিয়াম জুটির রসায়ন, শ্রুতিমধুর গান, ছবির গল্প ও নির্মাণ শৈলী- সব মিলিয়ে ‘বিশ্বসুন্দরী’ নিয়ে এখনো দর্শকদের আগ্রহ দেখা যাচ্ছে।

আরও পড়ুন: এবার মোশাররফের ছেলের সঙ্গে পরকীয়ায় মেতেছেন নুসরাত (ভিডিও সংযুক্ত)

শোনা যাচ্ছে, গত বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে অন্যতম ব্যবসা সফল ছবি এটি। আবার কেউ কেউ বলছেন ব্যবসার দিক দিয়ে অন্যতম নয়, শীর্ষ ব্যবসা সফল ছবি ‘বিশ্বসুন্দরী’। চলচ্চিত্র প্রদর্শক সমিতি, হল মালিক, প্রযোজক আর ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কথা বলে জানা গেছে অন্যান্য ছবির তুলনায় ‘বিশ্বসুন্দরী’ ভালো চলছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। ছবির কাহিনি চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের। ছবিটি মুক্তির প্রথম দিন থেকেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। গত ১১ ডিসেম্বর ২৫টি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটি দেখে সবাই তৃপ্তির ঢেঁকুর তুলছে।

এন এইচ, ৩০ জানুয়ারি

Back to top button