বলিউড

বেবি বাম্পের ছবি শেয়ার করে ট্রোলের শিকার কারিনা

মুম্বাই, ২৮ জানুয়ারি – গর্ভাবস্থায় বেবি বাম্প ছবি প্রকাশ করা তারকা অভিনেত্রীদের একটি ফ্যাশনে পরিণত হয়েছে। তবে অনেকের মতোই এবার কারিনা কাপুরও বাঁচতে পারলেন না ট্রোলিং থেকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাসনে বেবি বাম্প ছবি শেয়ার করেন কারিনা। প্রথম প্রথম অনেকেই তাকে ভালো একজন মা কিংবা একজন ‘স্টাইলিশ মা’ বলে মন্তব্য ও শুভকামনা জানালেও সময়ের সঙ্গে মন্তব্যের পথ পরিবর্তন হয়। একের পর এক নেতিবাচক মন্তব্য ধেয়ে আসে অভিনেত্রীর দিকে।

গর্ভাবস্থায় যোগব্যায়ামের ছবি শেয়ার করায় অনেকে একে ‘লোক দেখানো’ বলে কটাক্ষ করেছেন। কেউ লিখছেন, ‘এই ধরনের ফোটোশুট করে কারিনা দেখাতে চাইছেন সারা ভারতে উনি একাই অন্তঃসত্ত্বা হয়েছেন’। কেউ আবার লিখলেন, ‘এটা কারিনা কাপুর খানের পাবলিসিটি স্টান্ট। মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্য এই ধরনের কাজ করছেন তিনি’।

এসব বক্তব্যের সারমর্ম, ভারতের প্রচুর মহিলাই গর্ভাবস্থায় কঠোর পরিশ্রমের কাজ করেন। কিন্তু তা ফোটোশুট করে সমাজমাধ্যমে দেখানোর বিলাসিতার সুযোগ তাদের কাছে নেই। এক নেটাগরিক কারিনার ছবির পাশে গর্ভবতী এক নারী শ্রমিকের ছবি রেখে তুলনা টেনে লিখেছেন, ‘আপনি ঠিক করুন কাকে সম্মান করবেন। কারণ, এটা কোনও সস্তার জিনিস নয়। সম্মান অর্জন করতে জানতে হয়’।

যদিও মিম, ট্রোল বা কটাক্ষকে কোনওদিন গুরুত্ব দেননি কারিনা। আপাতত নতুন অতিথির আগমনের প্রতীক্ষায় গোটা পতৌদি পরিবার।

সূত্র: বাংলানিউজ
এন এ/ ২৮ জানুয়ারি

Back to top button