বলিউড

শুটিং শেষ করে ক্রিকেটে মনোযোগ দিলেন নায়িকা

মুম্বাই, ২৮ জানুয়ারি – আধুনিক ভারতীয় নারীর মেধাবী মুখচ্ছবি তাপসী পান্নু। ব্যতিক্রমী চলচ্চিত্র ও চরিত্রের মাধ্যমে এরই মধ্যে তিনি দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন।

সম্প্রতি তাপসী পান্নু ক্রিকেট প্রশিক্ষণের একটি চিত্র ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। ‘সাবাশ মিতু’ সিনেমার জন্য জোর প্রস্তুতি চলছে তাঁর। এটি ভারতীয় ক্রিকেটার মিথিলা রাজের বায়োপিক। তাপসী এখন কোচ নুশিন আল খাদিরের তত্ত্বাবধানে প্রশিক্ষণ নিচ্ছেন। তাপসী সব সময়ই নিখুঁত অভিনয় করার চেষ্টা করেন। এবারও ব্যতিক্রম হচ্ছে না। আর তাই স্ক্রিনে পেশাদার ক্রিকেটারের রূপ ফুটিয়ে তুলতে যা যা করা দরকার, সব করছেন।

আরও পড়ুন: প্রজাতন্ত্র দিবসে ভুল টুইটে সমালোচনার মুখে শিল্পা শেঠি

সদ্যই ‘রশ্মি রকেট’ সিনেমার শুটিং শেষে করেছেন তাপসী পান্নু। আর শুটিং শেষেই ক্রিকেট খেলার মাঠে এ নায়িকা।

ক্রিকেট প্রশিক্ষণ নিয়ে তাপসী পান্নু জানিয়েছেন, তিনি এর আগে কখনো ক্রিকেট খেলেননি, শুধু দেখেছেন। এই খেলার ভক্ত তিনি। কিন্তু এই চরিত্র ফুটিয়ে তোলা তাঁর কাছে চ্যালেঞ্জের। নিজের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করছেন তিনি।

সিনেমাটি পরিচালনা করছেন রাহুল ধোলাকিয়া। প্রযোজনা করছে ভায়াকম ১৮ স্টুডিয়োস। চিত্রনাট্য লিখেছেন প্রিয়া আবেন। ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিথিলা রাজের প্রেরণামূলক গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘সাবাশ মিতু’। রুপালি পর্দায় মিতালির বায়োপিক দেখার জন্য মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

এন এইচ, ২৮ জানুয়ারি

Back to top button