ব্রাহ্মণবাড়িয়া

চিকিৎসকের অবহেলায় নার্সের বাবার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া, ২৮ জানুয়ারি – চিকিৎসকের অবহেলায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এক নার্সের বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ জানুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রাজীব হোসেনের বাবা বুলবুল মিয়া (৫০) অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। কিন্তু আধা ঘণ্টা পর্যন্ত রাজীবের বাবাকে দেখতে আসেননি জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সফিউল্লাহ আরাফাত। পরবর্তীতে অসুস্থ বুলবুলকে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যেতে বলেন চিকিৎসক আরাফাত। এরপর একটি বেসরকারি ক্লিনিকে নেওয়ার পর বুলবুলের মৃত্যু হয়।

আরও পড়ুন: দাদার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে!

সহকর্মীর বাবার মৃত্যুর ঘটনার জেরে রাত ৮টার দিকে হাসপাতালের নার্সরা চিকিৎসক আরাফাতকে অবরুদ্ধ করে বিক্ষোভ শুরু করেন। এর ফলে জরুরি বিভাগে আধা ঘণ্টা চিকিৎসা সেবা বন্ধ থাকে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

অবহেলার অভিযোগ সঠিক নয় দাবি করে চিকিৎসক সফিউল্লাহ্ আরাফত বলেন, রোগী জরুরি বিভাগে আনার সঙ্গে সঙ্গে আমি রোগীকে দেখতে গিয়েছি। এরপর আমি রোগীর ইসিজি করার জন্য বলি। তারপর তারা কি করেছে আমি জানিনা। আমার কোনো অবহেলা ছিলনা।

এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. শওকত হোসেন বলেন, চিকিৎসকের অবহেলায় মৃত্যু হয়েছে কিনা সেটি তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হবে।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন এইচ, ২৮ জানুয়ারি

Back to top button