ঢালিউড

মিডিয়াতে যে কথা বলতে চান না বুবলি

ঢাকা, ২৫ জানুয়ারি – দীর্ঘদিন ধরে ভক্তদের চোখের আড়ালে শবনম ইয়াসমিন বুবলী। হঠাৎ করে তার এই উধাও হওয়া নানান গুঞ্জনের জন্ম দিয়েছিল। অনেকেই আবার গুজব রটিয়েছিলেন, বুবলি অন্তঃসত্ত্বা। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে অনেক দিন বাদেই প্রকাশ্যে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। সম্প্রতি ফটোশুট করে নতুন কিছু ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন তিনি। রূপ তো কমেনি বরং তা আরও বেড়েছে। কদিন আগেই আরও অনেক তারকার মতো নিজেও একটি ইউটিউব চ্যানেল খুলেছেন বুবলী।

চ্যানেল খোলার কারণ হিসেবে বুবলী জানান, বিশ্বের বড় বড় তারকারা ভক্ত-দর্শকদের সঙ্গে যুক্ত থাকার জন্য নানা মাধ্যম ব্যবহার করে থাকেন। সেসব মাধ্যম থেকে তারা তাদের আপডেটগুলো জানান। আমার ভক্তদেরও আমার প্রতি একটা প্রত্যাশা আছে। আমি কী করছি না করছি, আমার পছন্দের বিষয়গুলো ইত্যাদি তাদের জানার অধিকার আছে। সেই ভাবনা থেকেই ইউটিউব চ্যানেলটি খুলেছি। এখন থেকে দর্শকদের সঙ্গে কাজ দিয়ে নিয়মিত যোগাযোগ থাকবে। এছাড়া আমার শুটিংয়ের টুকিটাকি বিষয়, পছন্দ-অপছন্দ, সচেতনতামূলক নানা ভিডিও প্রকাশ করা হবে।

আরও পড়ুন : ‘বিগ বস’ অভিনেত্রী জয়শ্রীর আত্মহত্যা

এদিকে দীর্ঘ ৯ মাস আড়ালে থাকা নিয়ে বুবলীর বক্তব্যে তৃপ্ত হতে পারেননি নিন্দুকেরা। আড়ালে যাওয়ার আগে বুবলীর শারীরিক অবস্থার যে পরিবর্তন হয়েছিল সেসব বিষয়েও জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা। তবে সব কথা এখনই বলতে চান না গণমাধ্যমে সাফ জানিয়েছেন বুবলী।

তিনি আগের মতোই বলেছেন, বরাবরই আমি ব্যক্তিগত বিষয় নিয়ে মিডিয়ায় কথা বলতে চাই না। এটা আগেও সবাই দেখেছেন। সবাইকে বলবো, এসব মনগড়া কথা বিশ্বাস করতে না। শবনম ইয়াসমিন বুবলী ইউটিউব চ্যানেলের নামও রেখেছেন নিজের নামেই ‘বুবলী’।

সূত্র: দেশ রূপান্তর
এন এ/ ২৫ জানুয়ারি

Back to top button