পশ্চিমবঙ্গ

তৃণমূলে যোগ দিলেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

কলকাতা, ২৪ জানুয়ারি – তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন দুই টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। একই সঙ্গে ব্রাত্য বসুর হাত ধরে তৃণমূলে যোগ দিলেন ইম্পার কর্তা পিয়া সেনগুপ্ত।

এদিন তৃণমূলে যোগদান করার পরে কৌশানী মুখোপাধ্যায় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ২৪ ঘণ্টা মানুষের কথা ভাবেন। তাঁর আমলে নানা সুযোগ-সুবিধা আমরা পাচ্ছি। আমি চাই আমাকে দেখে আরও অনেকে এগিয়ে আসুক দিদির সৈনিক হয়ে দাঁড়াক।”

পাশাপাশি তিনি বলেন, ‘এখন যা টালমাটাল অবস্থা। এটাই সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময় বলে মনে হল। ছোট থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত আমি। আমার গোটা পরিবার একটা দলকেই অনুসরণ করে, সেটা হল তৃণমূল।

আরও পড়ুন : শুভেন্দু তুম আচ্ছা কাম কর রহে হো: নরেন্দ্র মোদী

অন্যদিকে পিয়া সেনগুপ্ত বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন সৈনিক হিসেবে যোগদান করছি। সমস্ত কর্মীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার বদ্ধ আমি। এবং তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিয়ে আসব।” তিনি বলেন, “মমতা ব্যানার্জীর আদর্শ ও কাজ দ্বারা আমি ছোট থেকেই অনুপ্রণিত। আমার বাবা সুখেন দাসও ওনাকে স্নেহ করতেন। তাই দিদির হাত শক্ত করতেই তৃণমূলে যোগ দিলাম। শেষ রক্তবন্দু পর্যন্ত তৃণমূলে থেকে কাজ করে যাব।”

উল্লেখ্য, এদিন কৌশানী মুখোপাধ্যায় ও পিয়া সেনগুপ্তের তৃণমূল যোগদানের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপিকে আক্রমণ করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু। ভিক্টোরিয়ায় সরকারি অনুষ্ঠানে ‘জয় শ্রীরাম’ বলাকে কেন্দ্র করে বিজেপির বিরুদ্ধে সরব হন তিনি।

ব্রাত্য বসু বলেন, “এই মুহূর্তে দেশের শিল্প জগৎ সঙ্কটে। অনুরাগ কাশ্যপ, নাসিরুদ্দিন শাহদের হুমকি দেওয়া হচ্ছে। আয়ুষ্মান খুরানাকেও হেনস্থা করা হচ্ছে। কঙ্গনা রানাউতের মতো অভিনেতাদের বাদ দিয়ে বাকিরা কাঁটা হয়ে আছেন।”

সুত্র : কলকাতা২৪x৭
এন এ/ ২৪ জানুয়ারি

Back to top button