যশোর

সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিক খালেদুর রহমান টিটো আর নেই

যশোর, ১০ জানুয়ারি- চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিক ও সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটো।

রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

খালেদুর রহমান টিটোর চাচাতো ভাই যশোর কলেজের অধ্যক্ষ মুস্তাক হোসেন শিম্বা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি এ প্রতিবেদককে বলেন, খালেদুর রহমান টিটো শনিবার (৯ জানুয়ারি) রাতে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। কিন্ত, হাসপাতাল কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছেন রোববার সকাল সাড়ে ১০টার দিকে।

রোববার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে খালেদুর রহমান টিটোর পরিবারের সঙ্গে ঘনিষ্ট ব্যবসায়ী মফিজুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে মরদেহ আনার জন্য সিএমএইচের অ্যাম্বুলেন্স নিয়ে পরিবারের সদস্যরা গেছেন। মরদেহ আসার পর পরিবার, আত্মীয়স্বজন ও রাজনৈতিক সহকর্মীদের সঙ্গে আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।

আরও পড়ুন : ৬ বছর অনুপস্থিত থেকেও নিয়মিত বেতন তুলতেন প্রধান শিক্ষক

জানা গেছে, খালেদুর রহমান টিটো কয়েক মাস আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পর তিনি বাড়িতে ফিরে আসেন। পরে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে ভারতে চিকিৎসা নিয়ে দেশে ফিরে কিছুদিন বাড়িতে ছিলেন। সেখানে গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হলে পরিবারের পক্ষ থেকে তাকে নিয়ে যাওয়া হয় যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু, সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ওই সাবেক মন্ত্রী। খালেদুর রহমান টিটো ছিলেন সাবেক এমপি ও সাবেক প্রতিমন্ত্রী। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১০ জানুয়ারি

Back to top button